কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক ৩ মাসের জন্য বন্ধ

1 min read

নিউজ ডেস্ক: সংস্কার কাজের জন্য কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক তিনমাসের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড় অর্থ্যাৎ মেরিন ড্রাইভের সম্মুখভাগ থেকে কলাতলী বেলী হ্যাচারির মোড় পর্যন্ত ১.৩ কিলোমিটার সড়কের সংস্কার কাজ শুরু করার কথা জানিয়ে একটি গণবিজ্ঞপ্তি জারি করে রাস্তাটি বন্ধ রাখার কথা জানিয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

এ সংস্কার কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় সাড়ে ১১ কোটি টাকা। তবে পর্যটকেরা ইচ্ছা করলে কক্সবাজার-টেকনাফ সড়ক দিয়ে উখিয়ার কোটবাজার এবং টেকনাফ অংশ দিয়ে মেরিন ড্রাইভ সড়কে আসতে পারবেন।

বিজ্ঞপ্তিতে মেয়র জানান, গাড়ির অতিরিক্ত চাপ ও দীর্ঘদিন সংস্কার না হওয়ায় পর্যটন নগরীর অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সড়কের বেহাল দশা। ছোটখাটো দুর্ঘটনা ঘটছে প্রতিদিন। তাই সড়কটি জরুরি ভিত্তিতে সংস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কাজ চলাকালে এই সড়কের বিকল্প হিসেবে লিংকরোড হয়ে মেরিন ড্রাইভ সড়কটি ব্যবহারের অনুরোধ জানিয়ে সংস্কার কাজ বাস্তবায়নে সবার সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান। কাজ শেষ না হওয়া পর্যন্ত পৌরবাসী ও সড়কে চলাচলকারীদের অনাকাঙ্ক্ষিত কষ্টের জন্য দুঃখ প্রকাশও করেছেন তিনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours