এবার গান গাইতে গিয়ে আয়োজকদের হাতে বন্দি গায়িকা ইমন চক্রবর্তী!

0 min read

নিউজ ডেস্ক: একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে আয়োজকদের হাতে বন্দি হয়েছিলেন পশ্চিবঙ্গের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। রোববার সন্ধ্যায় কৃষ্ণনগর পৌরসভায় আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

ইমন অভিযোগ করেন, অনুষ্ঠান শেষ হওয়ার পর আয়োজকরা তাকে অনুষ্ঠানস্থল থেকে বের হতে দিচ্ছিল না। ওই এলাকার কিছু সাধারণ মানুষের সহযোগিতায় শেষে সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছেন ইমন।

অনুষ্ঠান থেকে বেরিয়ে গাড়িতে থেকেই ফেসবুক লাইভে আসেন তিনি। ইমন বলেন, কৃষ্ণনগর পৌরসভা আয়োজিত অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলাম। টানা দু’ঘণ্টা গান করার পর, আয়োজকরা দাবি করেন, আমি নাকি মাত্র এক ঘণ্টা গান গেয়েছি । আমাকে অনুষ্ঠান থেকে বের হতে দেয়া হচ্ছিলো না। চলে আসার সময় আমার গাড়ি ঘিরে ধরে ওরা। বার বার বলছিল, আমাকে বের হতে দেবে না। আমার মিউজিশিয়ান বন্ধুদেরও হেনস্থা করা হয়। এ রকম অসভ্যতা আসলে মেনে নেওয়া যায় না।’

কনসার্ট করতে গিয়ে শিল্পীরা প্রায়ই এ রকম হেনস্থার শিকার হচ্ছেন। এর আগেও সৌমলতা, মেখলা দাশগুপ্তসহ আরও কয়েকজন শিল্পী হেনস্থার শিকার হয়েছেন।

ইমন চক্রবর্তী পশ্চিবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও বেশ শ্রোতাপ্রিয়। তার কণ্ঠে ‘তুমি যাকে ভালোবাসা’সহ বেশকিছু গান এখন শ্রোতাদের মুখে মুখে। বাংলাদেশের কয়েকটি গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours