বলিউডে আসার জন্য তৈরি হচ্ছেন আমির খানের ছেলে

1 min read

নিউজ ডেস্ক: বলিউডে অভিষেকেই নিজেদের অভিনয়দক্ষতা প্রমাণ করেছেন তারকা-সন্তান সারা আলি খান ও জাহ্নবী কাপুর। বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে চলেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ দিয়ে। বলিউডের বেশিরভাগ তারকা-সন্তানই বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করছেন।

এবার বলিউডি স্বপ্ন পূরণ করতে চলেছেন সুপারস্টার আমির খানের ছেলে জুনাইদ খান।

৫৩ বছর বয়সী অভিনেতা আমির খানকে সম্প্রতি গণমাধ্যমকর্মীরা জিজ্ঞেস করেন, তাঁর ছেলে জুনাইদ কি অদূর ভবিষ্যতে অভিনেতা নাকি পরিচালক হতে চলেছেন? ‘থাগস অব হিন্দোস্তান’ অভিনেতা বলেন, ‘জুনাইদ অভিনেতা হবে।’

ছেলেকে বলিউডে অভিষেক করানোর জন্য আমির খান এখনো উপযুক্ত চিত্রনাট্যের অপেক্ষা করছেন। তবে একটা শর্ত আছে। স্ক্রিন টেস্টের পর আমির সবুজসংকেত দিলেই তবে জুনাইদ চলচ্চিত্রে যোগ দিতে পারবেন।

‘আমরা জুনাইদের জন্য উপযুক্ত চিত্রনাট্য খুঁজে চলেছি, কারণ আমি তার কাজ দেখেছি এবং এতে আমি সন্তুষ্ট। তো, যখন তার জন্য উপযুক্ত গল্প পাব, আমরা করব (অভিষেক)। আমি স্ক্রিন টেস্টে বিশ্বাসী, যদি সে তাতে উত্তীর্ণ হয়, তবেই সুযোগ পাবে। উত্তীর্ণ না হলে নয়। তাকে অভিনেতা হতেই হবে, এভাবে চিন্তা করি না,’ বলেন আমির খান।

আমির খান আরো বলেন, যদি তাঁর বায়োপিক (জীবনীভিত্তিক সিনেমা) নির্মাণ করা হয়, তিনি চান ছেলে তাঁর ভূমিকায় অভিনয় করুন। ‘আমার মনে হয়, জুনাইদ এটা পারবে। অবশ্য তার উপযুক্ত পছন্দ আছে,’ যোগ করেন তিনি।

এর আগে নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ আমির বলেছিলেন, তাঁর সন্তান জুনাইদ ও ইরা বলিউডে প্রবেশের ব্যাপারে বেশ আগ্রহী। তিনি এ-ও বলেছিলেন, এ ব্যাপারে ‘যথেষ্ট সহায়তা’ করবেন তিনি, যদিও জুনাইদকে তা করতে হবে বলে মনে করেন না তিনি।

আমির খানকে সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা গেছে। এ ছবিতে আরো ছিলেন মেগাতারকা অমিতাভ বচ্চন ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে ভারতের বক্স অফিসে বিশাল বাজেটের এই ছবি তেমন সাড়া ফেলতে পারেনি। সূত্র : ইন্ডিয়া টুডে

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours